শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

বরিশালে বাসচাপায় ২ যুবক নিহত

বরিশালে বাসচাপায় ২ যুবক নিহত

?????????????????????????????????????????????????????????????????????

স্বদেশ ডেস্ক:

জেলার বাকেরগঞ্জ উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের নান্না মল্লিকের ছেলে নাজমুল মল্লিক (২০) ও একই গ্রামের জসিম গাজীর ছেলে রাব্বি গাজী (২১)।

নাজমুল বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র। তিনি বেঙ্গল বিস্কুটের সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন।

চরাদি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো: লোকমান হোসেন মৃধা জানান, নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় গোমা ফেরিঘাটগামী সাগর পরিবহনের একটি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত নাজমুল মল্লিক ও রাব্বি গাজীকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ঘটনার পর থেকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জের ডিসি রোডে বাস চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক পালিয়েছে তবে পুলিশ বাসটি জব্দ করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877